ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

আফরান নিশো-তানজিন তিশার ‘এক মুঠো প্রেম’

আসন্ন ঈদ উপলক্ষে ‘এক মুঠো প্রেম’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। এতে কবি চরিত্রে দেখা যাবে আরফান নিশোকে আর কবি নিশোর কবিতার প্রেমে পড়তে দেখা যাবে তিশাকে।


নাটকটিতে আরও অভিনয় করেছেন- একে আজাদ আদর, ফারিয়া শাহরিন, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, জামশেদ শামীম, তানজিম হাসান অনিক, মাসুম বাশার ও খালেকুজ্জামান। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। ফাহিম হাসানের সঙ্গে যৌথভাবে গল্পটি রচনা করেছেন পরিচালক নিজেই।


নাটকটি প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘গল্পটি কিছুটা কমেডি, কিছুটা রোমান্টিক কিন্তু ফাইনালি স্যাটায়ারধর্মী! আমরা একজন কবির আনন্দ, বেদনা, প্রেম ও অপ্রেম দেখব। চরিত্রটিতে নিশো দারুণ অভিনয় করেছেন।


তিনি আরও জানান, কবির জীবনে প্রেম আসে বারবার। কিন্তু তিনি কোনো প্রেম ধরে রাখতে পারেন না। কারণ সমাজ মনে করে, কবিতা লেখা কোনো পেশা নয়, এদের উপার্জন নেই। তাই কোনো মেয়ের বাবাই কবির সঙ্গে তার মেয়েকে বিয়ে দিতে রাজি হয় না। এমনই গল্প দেখা যাবে ‘এক মুঠো প্রেম’ নাটকে।


নির্মাতা সুত্রে জানা গেছে, ‘এক মুঠো প্রেম’ সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে। আসছে ঈদে এটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

ads

Our Facebook Page